জামালগঞ্জে সৌদি পাঠানোর নামে প্রতারণার দায়ে ৪ জন গ্রেফতার

15

 

সুনামগঞ্জ প্রতিনিধি

সৌদিআরবে লোক পাটানোর নামে উদ্দেশ্যমূলক জালিয়াতি প্রতারনা ও অর্থ আত্মসাৎ এর দায়ে ৪ জনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে সুনামগঞ্জের জামালগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার ভোররাতে জেলার জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের লক্ষীপুর নয়াহাটি গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। জেলা পুলিশ সুপার মোঃ এহসান শাহ ও জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোঃ আব্দুন নাসের এর নির্দেশে এসআই প্রণয় কুমার সরকার ও এএসআই মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, লক্ষীপুর নয়াহাটি গ্রামের মৃত আব্দুল হাসিমের পুত্র নুরু মিয়া (৫৫) ও সেলিম মিয়া (৪১), গ্রেফতারকৃত নুরু মিয়ার পুত্র সৌদি প্রবাসী রাসেল মিয়া (২৯) ও কন্যা শিপা বেগম (২১)।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ বরাবরে ঐ পরিবারের ৬ জনসহ অজ্ঞাতদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন ভ‚ক্তভোগী মোঃ মোছাব্বির হোসেন (২৮)। তিনি উপজেলার ৬নং জামালগঞ্জ উত্তর ইউনিয়নের ইনচানপুর গ্রামের মোঃ আলাল উদ্দিনের পুত্র।
মামলার আসামীরা হলেন জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের লক্ষীপুর নয়াহাটি গ্রামের পিতামৃত আব্দুল হাসিমের পুত্র নুরু মিয়া (৫৫) ও সেলিম মিয়া (৪১), গ্রেফতারকৃত নুরু মিয়ার পুত্র সৌদি রাসেল মিয়া (২৯) ও শামীম মিয়া ওরফে এমডি শামীম আহমদ (৩৫), নুরু মিয়ার স্ত্রী ফুলতারা বেগম ও কন্যা শিপা বেগম (২১) প্রমুখ।