মেজরটিলায় স্ত্রী খুনের ঘটনায় ঘাতক স্বামী গ্রেফতার

9

 

স্টাফ রিপোর্টার

নগরীর মেজরটিলা এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনায় অভিযুক্ত ঘাতক স্বামী বিশ্বজিৎ দেব নাথকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।
এ তথ্য নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, শুক্রবার রাত সাড়ে ৯টায় এলাকার জাকারিয়া সিটি পার্কে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের হয়েছে।
এর আগে শুক্রবার বেলা দুইটার দিকে নগরীর শাহপরান মেজরটিলা নাথপাড়া এলাকায় স্বামীর ছুরিকাঘাতে শিমলা রাণী নাথ (২১) খুন হন। শিমলা নগরীর ৩২নং ওয়ার্ডের নূরপুর এলাকার নিপেন্দ্র নাথের মেয়ে। পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। বিশ্বজিত সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার বাসিন্দা ও বর্তমানে তিনি মেজরটিলা এলাকার নুরপুর রাস্তার পাশের বিয়ানী হাউসের বসবাস করছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা ৩টার দিকে নিহত শিমলা রাণী নাথ ঘরের কাজ করছিলেন। এসময় স্বামী বিশ্বজিৎ এসে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে আলাপ শুরু করেন। এক পর্যায়ে তাদের মধ্যে কথাকাটাকাটি শুরু হলে স্ত্রীকে ছুরিকাঘাত করেন বিশ্বজিৎ। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।