সুনামগঞ্জ ও কুলাউড়ায় অটোরিকশা চাপায় শিশুসহ ২ জন নিহত

8

 

স্টাফ রিপোর্টার

মৌলভীবাজারের কুলাউড়ায় ব্যাটারিচালিত বেপরোয়া অটোরিকশার ধাক্কায় আব্দুর রব মহসিন (৩৮) নামে ব্যক্তি ও সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় অটোরিকশা চাপা পড়ে প্রীতম চন্দ্র শীল (৬) নামে শিশু নিহত হয়েছে। শুক্রবার রাতে পৌর শহরস্থ দক্ষিণ বাজার এলাকায় যুবক ও সন্ধ্যায় ধর্মপাশা-মধ্যনগর সড়কের বাদশাগঞ্জ সড়কে শিশু নিহত হওয়ার পৃথক দুর্ঘটনা ঘটে। কুলাউড়া: মৌলভীবাজারের কুলাউড়ায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় আব্দুর রব মহসিনকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাওয়ার পর চিকিৎসক মহসিনকে মৃত ঘোষণা করেন। নিহত মহসিন উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হিংগাজিয়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি শহরস্থ উছলাপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করতেন।
নিহতের আত্মীয় জয়নাল আবেদীন জানান, শুক্রবার রাত ১০টার দিকে বাজার শেষ করে হেটে হেটে বাসার উদ্দেশ্যে রওয়ানা হন মহসিন। পথে দক্ষিণ বাজার এলাকায় ব্যাটারিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে মাথায় মারাত্মকভাবে জখম হন। পরে দ্রæত স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাওয়ার পর চিকিৎসক মহসিনকে মৃত ঘোষণা করেন।
কুলাউড়া থানার এসআই মোঃ আব্দুল আলিম জানান, ঘাতক অটোরিকশা ও চালককে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।
সুনামগঞ্জ: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় অটোরিকশা চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ধর্মপাশা-মধ্যনগর সড়কের বাদশাগঞ্জ সড়ক এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু প্রীতম চন্দ্র শীল (৬) মধ্যনগর উপজেলার চামরদানী গ্রামের পরিতোষ চন্দ্র শীলের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যায় শিশু প্রীতম বাড়ির সামনের রাস্তার পাশ দিয়ে হাঁটছিলো। এ সময় যাত্রীবাহী একটি অটোরিকশা শিশু প্রীতমকে চাপা দেয়। স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, সন্ধ্যায় অটোরিকশা চাপায় একটি শিশু মারা গেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।