চুনারুঘাটে চেতনানাশক ছিটিয়ে দুই বাসায় দুর্ধর্ষ ডাকাতি, ৯ জন হাসপাতালে ভর্তি

9

 

চুনারুঘাট সংবাদদাতা

হবিগঞ্জের চুনারুঘাট পৌর শহরের উত্তর বড়াইলে চেতনানাশক ছিটিয়ে একই রাতে দুই বাসায় দুর্ধর্ষ ডাকাতির সংঘটিত হয়েছে। ডাকাতরা বাসার গ্রিল কেটে বাসার ভেতরে প্রবেশ করে পাঁচ ভরি স্বর্ণালংকার ও দুই লাখ ৮০ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে দাবি ওই দুই বাসার পরিবারের।
বুধবার সকাল ৮টায় দুই পরিবারের ৯ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে এলাকার লোকজন চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তারা হলেন পৌর শহরের বড়াইল গ্রামের রৌশন মঞ্জিলের মালিক আব্দুল হাই (৭০), তার ঘরের ভাড়াটিয়া আলোনিয়া গ্রামের বাসিন্দা ফারুক আহমেদের স্ত্রী নাছিমা (৪১), তার পুত্র শিপন মিয়া (২৫), তুহিন মিয়া (২৩), তার ভাগ্নি নাপি (৭) এবং শান্তিনিকেতনের মালিক গোগাউড়া গ্রামের বাসিন্দা মৃত মিটু মিয়ার পুত্র হাবিবুর রহমান মুসলিম (৬৫), তার স্ত্রী মাহিরা খাতুন (৫২), পুত্র মাজহারুল ইসলাম (২৫)। তাদের মধ্যে মুমূর্ষু অবস্থায় শিপন মিয়া ও তুহিন মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শান্তিনিকেতনের বাসার মালিক হাবিুরর রহমান মুসলিম বলেন, মঙ্গলবার রাত ১২টার দিকে পরিবারের লোকজন ঘুমিয়ে পড়লে বাসার গ্রিল কেটে ডাকাতরা প্রবেশ করে চেতনানাশক স্প্রে করে আমাদের অজ্ঞান করে ফেলে। পরে সকাল ৮টার দিকে হাবিবুর রহমান মুসলিমসহ দুই বাসার লোকজনকে অচেতন অবস্থায় এলাকার লোকজন উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন।
এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ রাশেদুল হক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি।
পুলিশ অপরাধীদের আটক করতে তৎপর রয়েছে।