গোয়াইনঘাটে হারানো মেয়েকে খুঁজে পেলেন বাবা

8

 

স্টাফ রিপোর্টার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাস দেখে হারানো মেয়ে (১৮) কে খুঁজে পেয়েছে তার বাবা। রবিবার গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল এ তথ্য জানান।
এর আগে গত শনিবার গোয়াইনঘাটে মেয়েটিকে পাওয়ার পর পরিচয় জানতে চেয়ে ফেসবুকে স্ট্যাটাসটি দেন গোয়াইনঘাট থানার ওসি কেএম নজরুল। সে স্ট্যাটাসটি দেখেই বাবা তুরাব হারানো মেয়ের সন্ধান পান। তুরাব সিলেটের এয়ারপোর্ট থানার আম্বরখানা বড় বাজার এলাকার বাসিন্দা।
সিলেট জেলা পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, শনিবার দুপুর ২টা ১০ মিনিটের দিকে গোয়াইনঘাটের তোয়াকুল সিএনজি স্ট্যান্ডের সামনে যাত্রী ছাউনীর সামনে ঘুরাফেরা করতে দেখা যায় ফাহিমাকে। স্থানীয় লোকজন জাতীয় জরুরী সেবা ৯৯৯Ñএ সংবাদ দিলে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মরত এএসআই ছালেক মিয়া সঙ্গীয় ফোর্সসহ হাজির হয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে শুধু তার নাম ফাহিমা বলে জানায়। পরে তাকে থানায় নিয়ে গোয়াইনঘাট থানার ওসিকে অবগত করে থানার হেফাজতে নারী ও শিশু হেল্প ডেস্কে রাখা হয়। এরপরই মেয়েটির পরিচয় জানতে চেয়ে ওসি কেএম নজরুল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি দেখে মেয়েটির বাবা তুরাব ও তার ভাই তাজুল ইসলাম টিটু থানায় এসে তাকে শনাক্ত করে ওসিকে অবহিত করেন। ওসি তার বাবা ও ভাইয়ের জিম্মায় ফাহিমাকে বুঝিয়ে দেন।