ফেঞ্চুগঞ্জে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন

10

 

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ৩নং ঘিলাছড়া ইউনিয়নের মোমিনছড়া চা-বাগান কমিউনিটি ক্লিনিক-এর শুভ উদ্বোধন করেন সিলেট ০৩ আসনের মাননীয় সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব মহোদয়।
শনিবার বিকেল চারটায় মোমিনছড়া চা-বাগানে এ কমিউনিটি ক্লিনিকটি উদ্বোধন করা হয়।
উদ্বোধনকালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। বিএনপি এসে তা বন্ধ করে দেয়। আওয়ামীলীগ ক্ষমতায় এসে গ্রাম পর্যায়ে এ কমিউনিটি সেবা আবারো চালু করেন। কারণ বঙ্গবন্ধু যেভাবে জনগনের জন্য কাজ করেছেন ঠিক একইভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজকের এই কমিউনিটি ক্লিনিক বাংলাদেশ আওয়ামীলীগ এর চলমান কাজের একটি। সারা দেশেই বঙ্গবন্ধু কন্যা মানুষের কল্যাণের লক্ষ্যে কাজ করছেন। এতেই প্রমাণিত হয়, আওয়ামীলীগ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। দেশের প্রাকৃতিক দুর্যোগ সহ যেকোনো সংকটে আওয়ামীলীগ মানুষের পাশে থেকেছে ভবিষ্যতেও থাকবে।
প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর ফেঞ্চুগঞ্জের প্রশংসা করে তিনি বলেন, হাকাওলকি হাওর যেন আরও পর্যটক নির্ভর করা যায় সে লক্ষ্যে কাজ করবো। পর্যটন বান্ধব ফেঞ্চুগঞ্জ করতে ফেঞ্চুগঞ্জ থেকে হাকাওলকি পর্যন্ত সড়কটি আরও ভালভাবে সংস্কারের লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। কমিউনিটি ক্লিনিক উদ্বোধন শেষে এলাকার বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন তিনি। মতবিনিময় সভায় এলাকার বিভিন্ন রাস্তা, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের নির্মাণ কাজের সংস্কারের খবরাখবর নেন এবং ভবিষ্যতে আরও ভাল কাজের প্রতিশ্রæতি ব্যক্ত করেন।
ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেজান আহমদ শাহের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ রাশেদুল হক, উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারি আব্দুল বাছিত টুটুল, সহসভাপতি আব্দুল কাদির খান, যুগ্ম সেক্রেটারি মুহিব উদ্দিন, ৩ নং ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মনা, ০১ নং সদর ইউপি চেয়ারম্যান তৈয়ুফুর রহমান শাহীন প্রমুখ। বিজ্ঞপ্তি