রাজনগরে ইয়াবা-গাঁজা ও চোলাই মদসহ গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ী কারাগারে

3

 

রাজনগর সংবাদদাতা

মৌলভীবাজারের রাজনগরে পৃথক অভিযানে ইয়াবা, গাঁজা ও চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজনগর থানার পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযানে ১১৭ পিস ইয়াবা ও দেড়শ গ্রাম গাঁজাসহ উপজেলার সদর ইউনিয়নের তেুলিজুড়ি গ্রাম থেকে দুজন ও অপর অভিযানে রাজনগর চা বাগান থেকে ৫০ লিটার ছুলাই মদসহ এক জনকে গ্রেফতার করেছে পুলিশের একটি টিম। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। শনিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, রাজনগর থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় উপজেলার সদর ইউনিয়নের তেলিজুড়ি গ্রামে ইয়াবা বিক্রির জন্য একদল মাদক ব্যবসায়ী একত্রিত হয়েছে। খবর পেয়ে রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) মো. শওকত মাসুদ ভ‚ইয়া, সুলেমান আহমদ ও আজিজুল গাফফারের সমন্বয়ে একদল পুলিশ শুক্রবার রাত সাড়ে ১১টার সময় অভিযান চালায়। এসময় পুলিশ উপজেলার সদর ইউনিয়নের তেলিজুড়ি গ্রামের আবরু মিয়ার ছেলে প্রসিদ্ধ মাদক ব্যবসায়ী তঞ্জব আলীকে (৪৬) এবং তার ভাগিনা শ্রীমঙ্গল উপজেলার দক্ষিকন টুক গ্রামের শহিদ মিয়ার ছেলে দেলোয়ার হোসেনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে তাঞ্জব আলীর কাছ থেকে ১১৭ পিস ইয়াবা ও দেলোয়ারের দেহ তল্লাশি করে ১৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়। এব্যাপারে রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) শওকত মাসুদ ভ‚ইয়া বাদী হয়ে রাজনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (নং ১০, তা: ১৫/৭/২৩) করেছেন। মাদক ব্যবসায়ী তঞ্জব আলীর বিরুদ্ধে মাদকের আরো ৪টি মামলা রয়েছে। এদিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর থানার উপপরিদর্শক মো. কামাল উদ্দীন, এএসআই চিত্তরঞ্জন বিশ^াস, মো. গুমন মিয়া সান্টু চন্দ্র দেব ও আছকির মিয়ার সমন্বয়ে অপর একটি দল রাজনগর চা বাগানের ভ‚ইয়া টিলা লাইনের শৈলেন রায়ের ছেলে সঞ্জয় রায়ের বাড়িতে এলাকায় অভিযান চালায়। এসময় সঞ্জয় রায় (২৫) বাড়ি থেকে ৩০ লিটার দেশিয় চোলাই মদ ও ২০ লিটার মদ তৈরীর উপকরণসহ (ওয়াশ) তাকে আটক করে নিয়ে আসে।
মামলার বাদি উপপরিদর্শক (এসআই) শওকত মাসুদ ভ‚ইয়া বলেন, মাদক ব্যবসায়ী তঞ্জব আলী এলাকার পরিচিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের আরো ৪টি মামলা রয়েছে। শনিবার বিকেলে আসামীদেরকে আদালাতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।