কমলগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ

3

 

কমলগঞ্জ সংবাদদাতা

মৌলভীবাজারের কমলগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৯ টায় শমশেরনগর-কমলগঞ্জ সড়কের বড়চেগ এলাকায় দুর্ঘটনা হয়। পরে স্থানীয় এলাকাবাসী দেড় ঘন্ট সড়ক অবরোধ করে রাখেন। পরে পুুলিশ ঘটনাস্থলে গিয়ে চালককে দ্রæত আটকের আশ্বাস দেন। এতে অবরোধকারীরা সরে রাস্তা স্বাভাবিক করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, শমশেরনগর বাজারের ব্যবসায়ী সালামত মিয়া (৪০) ছোট ছেলেকে নিয়ে মাদ্রাসায় যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রæতগতির মোটরসাইকেলের ধাক্কায় মাথায় গুরুতর অবস্থায় মুখ ও কান দিয়ে রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত ব্যবসায়ী সালামত মিয়া বড়চেগ গ্রামের রমজান মিয়ার ছেলে। তিনি তিন সন্তানের জনক ও শমশেরনগর বাজারের চাতলাপুর সড়কের একটি ভেরাইটিজ দোকানের মালিক। শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল হান্নান মোটরসাইকেলের আঘাতে ব্যবসায়ী সালামতের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনার পর বড়চেগ গ্রামে শোকের মাতম চলছে।
শমশেরনগর পুলিশ ফাড়ির ইনচার্জ শামীম আকঞ্জি দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাকারী মোটরসাইকেল আটক করা হয়েছে। চালককে দ্রæত আটকের চেষ্ঠা চলছে। পরে অবরোধকৃত লোকজনকে সরিয়ে রাস্তা স্বাভাবিক করে দেয়া হয়েছে।