পল্লীবন্ধু এরশাদ বাংলাদেশের উন্নয়নে ছিলেন অনন্য এক দিকপাল : আব্দুল্লাহ সিদ্দিকী

10

সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী বলেছেন, বাংলাদেশের সফল রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ বাংলাদেশের উন্নয়নে ছিলেন অনন্য এক দিকপাল। তাঁর ৯ বছরের শাসনামলে মানুষ সর্বক্ষেত্রেই ছিল সুখী। তিনি বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়নসহ মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার মৃত্যুতে জাতি একজন বলিষ্ট দেশপ্রেমিক নেতৃত্বকে হারিয়েছে। সেই শূণ্যতা পূরণ হবার নয়। দেশের প্রতিটি মানুষ আজ পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের শূণ্যতা অনুভব করেন। তিনি জাতীয় পার্টির সকল স্তরের নেতাকর্মীকে পল্লীবন্ধু এরশাদের নিজ হাতে গড়া জাতীয় পার্টির পতাকা তলে সমবেত হওয়ার আহŸান জানান।
শুক্রবার হযরত শাহজালাল (র.) মাজার প্রাঙ্গনে জাতীয় পার্টি সিলেট জেলা, মহানগর, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা জাতীয় পার্টির আহŸায়ক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমদের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, কেন্দ্রীয় সদস্য হাজী মাহমুদ আলী, মহানগর জাপা নেতা সেবুল আহমদ তালুকদার, মুরাদ আহমদ শাহীন, জাহাঙ্গীর খান, রুহুল আমিন হাওলাদার, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহŸায়ক মরতুজা আহমদ চৌধুরী, যুব সংহতির মহানগর সভাপতি সুফিয়ান খান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল কালাম তাপাদার, যুব সংহতি নেতা আব্দুল হান্নান রুমন, স্বেচ্ছাসেবক পার্টি নেতা সুমন আহমদ। এছাড়াও জাতীয় পার্টি সিলেট জেলা, মহানগর, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মরহুম পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সিলেট মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহŸায়ক আব্দুর রহমান বারাকাত। বিজ্ঞপ্তি