শান্তিগঞ্জে দু’পক্ষের মারামারিতে আহত ১০

6

 

সুনামগঞ্জ সংবাদদাতা

ছাগলের গায়ে কাদা দেয়াকে কেন্দ্র করে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ঘোড়াডুম্বুর গ্রামে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার দুপুর গ্রামের আব্দুস সত্তার ও আমিনুর রহমানের গোষ্ঠীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ থানার ওসি মোঃ খালেদ চৌধুরী।
স্থানীয় সূত্র জানা যায়, শুক্রবার দুপুরে উপজেলার ঘোড়াডুম্বুর গ্রামের আব্দুস সত্তারের একটি ছাগল প্রতিবেশি আমিনুর রহমানের বাড়ির আঙ্গিনা গেলে গাছের পাতা খাওয়ার কারনে ছাগলটির গায়ে কাদা লেপে দেয় বাড়ির এক শিশু। বিষয়টি জানাজানি হলে আব্দুস সত্তার ও আমিনুর রহমানের লোকদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরবর্তীতে এটি সংঘর্ষে রূপ নেয়। এসময় উভয় পক্ষের লোকের দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে বলে জানা যায়। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল পাঠানো হয়েছে। তাৎক্ষণিক মুহুর্তে আহতদের নাম পরিচয় জানা যায়নি। সংঘর্ষের খবর পেয়ে শান্তিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ঘটনার সত্যতা স্বীকার করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ খালেদ চৌধুরী বলেন, ছাগলের গায়ে কাদা দেয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে রয়েছি। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।