বিশ্বনাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৪ আ’লীগ নেতা বহিষ্কার

4

বিশ্বনাথ সংবাদদাতা

সিলেটের বিশ্বনাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্র অমান্য করায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। এরমধ্যে ৩ জনকে স্থায়ী ও ১জনকে সাময়িক বহিস্কার করা হয়।
আগামী ১৭ জুলাই অনুষ্ঠিতব্য উপজেলার ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের বিদ্রোহী হিসেবে কিংবা দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্র অমান্য করায় জেলা আওয়ামী লীগ এ সিদ্ধান্ত নেয়। বৃহস্পতিবার সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. নাসির খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
দল থেকে স্থায়ী বহিস্কৃতরা হলেন- উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদে একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহমান, স্বতন্ত্র প্রার্থী উপজেলার রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও ইউনিয়নের ২নং ওয়ার্ডের একাধিক বার নির্বাচিত মেম্বার ইমাম উদ্দিন, উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও দেওকলস ইউনিয়ন পরিষদে একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ফখরুল আহমদ মতসীন। সাময়িক বহিস্কৃত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।