কোম্পানীগঞ্জে নৌকা ডুবে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

7

 

কোম্পানীগঞ্জ সংবাদদাতা

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ ধলাই নদীতে পাথরবোঝাই নৌকা ডুবে নিখোঁজ হওয়া শ্রমিক অফিক মিয়ার (৪৩) নামে লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ভোর ৫টার দিকে ভোলাগঞ্জ রেলওয়ে বাংকারের মসজিদ সংলগ্ন পূর্বদিকে নদীতে লাশটি ভেসে ওঠে।
কোম্পানীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মাহফুজুর রহমান বলেন, অফিকের পরিবারের লোকজন লাশ শনাক্ত করেছেন। লাশটি উদ্ধার করে ভোলাগঞ্জ পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। নিহত অফিক মিয়া উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের কালিবাড়ী গ্রামের মৃত মইবুর রহমানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৭জুলাই) আনুমানিক রাত সাড়ে ১০ টার দিকে টহলরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে ভোলাগঞ্জ জিরো পয়েন্টে ১২৫১ পিলারের ভিতরে অফিক মিয়াসহ ৪ শ্রমিক চীপ পাথর তুলতে যান। নৌকা বোঝাই করার পর নদীতে প্রবল স্রোত থাকার কারণে ও তাড়াহুড়া করতে গিয়ে ১২৫১ পিলারের পাশে এসেই পাথর বোঝাই নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকায় অফিক ছাড়াও রফিক, সফিক ও জজ মিয়া নামে আরও শ্রমিক সাঁতরে উঠলেও তিনি নিখোঁজ ছিলেন। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। সোমবার লাশটি ভেসে উঠলে পুলিশ লাশ উদ্ধার করে।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার করে ভোলাগঞ্জ পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।