কুলাউড়ায় বাকিতে পণ্য না দেওয়ায় মারধরে আহত বৃদ্ধের মৃত্যু

5

 

কুলাউড়া সংবাদদাতা

মৌলভীবাজারের কুলাউড়ায় দোকানের বকেয়া টাকা চাওয়ায় ও বাকিতে পণ্য না দেওয়ায় মারধরের শিকার হয়ে মোহাম্মদ নজাক আলী (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। রবিবার সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।
এর আগে, গত ২৯ জুন ঈদের দিন সন্ধ্যায় উপজেলার জয়চÐী ইউনিয়নের পুষাইনগর বাজারে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৯ জুন সন্ধ্যায় পুষাইনগর বাজারে নজাক আলীর দোকানে পণ্য কিনতে যান একই এলাকার পারভেজ, ফয়সল ও মান্না। নজাক আলী তাদের কাছে বকেয়া টাকা চাওয়ায় এবং বাকিতে পণ্য দিবেন না বলায় ক্ষিপ্ত হয়ে পারভেজ, ফয়সল ও মান্নাসহ ৬/৭ জন মিলে নজাক আলীর ওপর হামলা চালায়। এ সময় নজাকের ভাই মফিজ আলীও আহত হন। পরে স্থানীয়রা দ্রæত তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসা শেষে গত ৩ জুলাই নজাক আলী বাড়িতে ফিরলে শনিবার রাতে নজাকের শারীরিক অবস্থার অবনতি হলে আবারও মৌলভীবাজার সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি রবিবার সকালে মারা যান। মারধরের শিকার মফিজ আলীও মৌলভীবাজার সদর হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নজাক আলীর বড়ভাই নিয়ামত আলী। তিনি জানান, এ ঘটনায় পারভেজ, ফয়সল ও মান্নাসহ ৬/৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, নজাক আলী নিহতের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।