সুনামগঞ্জে বানের জলে ভেসে যাওয়া মায়ের লাশ উদ্ধার, ২ সন্তানকে খুঁজছে ফায়ার সার্ভিস

11

 

সুনামগঞ্জ সংবাদদাতা

সুনামগঞ্জে বানের জলে সন্তানসহ ভেসে যাওয়া নিখোঁজ মা দুর্লভ রানী দাসের (৩০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার সকালে সুনামগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল শাল্লার ছায়ার হাওর থেকে মরদেহটি উদ্ধার করে। তবে এখন পর্যন্ত তার দুই সন্তান জবা রানী দাস (৭) ও বিজয় দাসের (৫) খোঁজ মেলেনি। তাদের উদ্ধার করতে কাজ করছে ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রশাসন।
বিষয়টি নিশ্চিত করে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তালেব বলেন, আগে হারানো মানুষগুলোকে উদ্ধার করি পরে তাদের সহযোগিতার ব্যাপারে কি করা যায় সিদ্ধান্ত নেব।
উল্লেখ্য, সোমবার সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ডুবন্ত সড়ক পার হওয়ার সময় পানির স্রোতে ভেসে যান দুই সন্তানসহ মা দুর্লভ রানী দাস। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাল্লা সরকারি কলেজ সংলগ্ন সেতুর নিচে এই ঘটনা ঘটে। শাল্লার মূল সড়কে ওঠার সময় একটি কালভার্টের কাছে ডুবে যাওয়া সড়ক পার হতে গিয়ে দুই শিশুসহ ওই মা পানিতে পড়ে যান। এ সময় প্রবল স্রোত তাদের ভাসিয়ে দাড়াইন নদীর দিকে নিয়ে যায়। ঘটনাটি দেখে পথচারীরা উদ্ধারে এগিয়ে গেলেও ব্যর্থ হন। শাল্লায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রম শুরু না হওয়ায় উপজেলা প্রশাসন, পুলিশসহ এলাকাবাসী দাড়াইন নদীতে কয়েক ঘণ্টা উদ্ধার অভিযান চালানোর পর ব্যর্থ হয়। পরে আজ সকালে নিখোঁজ মাকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তার দুই সন্তানকে উদ্ধারে এখনো অভিযান চলছে।