ওসমানীনগরে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ৩, আহত ১

3

ওসমানীনগর সংবাদদাতা
সিলেটের ওসমানীনগরে ট্রাকের ধাক্কায় চালক ও সহকারীসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন ট্রাক চালক। সোমবার ভোরে উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি। আহত ট্রাক চালক জসিম উদ্দিন (৩৫) কে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, সেমবার ভোর ৪টার দিকে সিলেটগামী একটি ট্রাক উপজেলার সোয়ারগাঁও নামক স্থানে আসার পর চাকা পরিবর্তন করার জন্য চালক ও সহকারী মিলে ট্রাকের নিচে ছিলেন। একই দিকে সিলেট গামী আরো একটি ট্রাক এসে পেছন থেকে ঐ ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা ট্রাক চালকের সহকারীসহ তিন জন ঘটনাস্থলে নিহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ওসমানীনগর ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।
বিষয়টি নিশ্চিত করে তামাবিল হাইওয়ে পুলিশের ইনচার্য আবুল কাশেম বলেন, নিহত তিন জনের লাশ ওসমানী মেডিকেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে তাদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে বুকে মারাত্মকভাবে চাপ পেয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ট্রাক চালক জসীম উদ্দিন।