সততা ও আমানতদারিতার সাথে কাজ করব : মাহমুদুল হাসান

7

প্রচন্ড গরম ও বৃষ্টি উপেক্ষা করে বিরামহীন প্রচারণায় মাঠে আছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি। প্রতিদিন বিভিন্ন ওয়ার্ড মহল্লা চষে বেড়াচ্ছেন তিনি। তিনি রোববার ২৪, ৩১ ও ৩২নং ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করেন মুরাদপুর বাজার, মুক্তির চক, মীরের চক, মেজরটিলা বাজার, টিলাগড় পয়েন্ট, মিরাপাড়ায়। পরে ৫নং ওয়ার্ডে গোয়াই পাড়া, ও ডলিয়া টিলাগাঁও এ উঠান বৈঠক করেছেন।
এসময় তিনি বলেন, আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে গত ২০ বছরে যা উন্নয়ন হয়েছে এর থেকে বেশি উন্নয়ন হবে আগামী পাঁচ বছরে ইনশাআল্লাহ। এর ব্যাখ্যা হল এই যে আমরা প্রথমেই দুর্নীতি ও চুরি বন্ধ করব। সততা ও আমানতদারিতার সাথে কাজ করব। যে কারণে বরাদ্দের শতভাগ কাজ হবে। তিনি বলেন অতীতে যেখানে দুর্নীতি ও দুঃশাসনের মাঝেও এতটুকু উন্নয়ন হয়েছে সেখানে দুর্নীতি ও চুরি বন্ধ হলে, শতভাগ কাজ করতে পারলে অবশ্যই পাঁচ বছরে রেকর্ডপূর্ণ উন্নয়ন হবে।
গণসংযোগে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ আমীর উদ্দীন, সেক্রেটারি হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন সহ ইসলামী আন্দোলনের সকল নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি