আনোয়ারুজ্জামানের প্রশ্ন : প্রধানমন্ত্রীর বরাদ্দ করা টাকা গেল কোথায়

3

 

স্টাফ রিপোর্টার

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট শহরে এক পশলা বৃষ্টি হলে শহর ডুবে যায় কেন? বন্যা হলে শহরকে রক্ষা করা যায় না। প্রধানমন্ত্রী এই শহরের সার্বিক উন্নয়নের জন্য ১৩শ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। সেই টাকা কই?
৩৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে যদি নির্বাচিত হতে পারি তাহলে শাহপরান এলাকায় দুইশ বেডের একটি হাসপাতাল করবো। সারাদেশে বাকি সিটি করপোরেশনগুলোর দিকে থাকালে চোখ জুড়িয়ে যায়, আর আমাদের সিটির দিকে থাকালে মনে হয় এখানে কোনো অভিভাবাক নেই, ধুলোবালিতে পুরো শহর নিমজ্জিত। শহরের মানুষকে কসমেটিক উন্নয়ন দেখানোর চেষ্টা করছেন বর্তমান মেয়র। সিলেটের মানুষ এত বোকা নয়, অনেক অভিনয় করেছেন আর অভিনয়ে কাজ হবে না। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা যা বলেন তা তিনি করে দেখান। ডিজিটাল বাংলাদেশ একসময় স্বপ্ন ছিল, এখন বাস্তবে ডিজিটাল যুগে আমরা প্রবেশ করেছি। আগামী দিনে স্মার্ট বাংলাদেশের স্বপ্নও পূরণ হবে।
সাবেক শিক্ষক নিকুঞ্জ বিহারি গুহের সভাপতিত্বে সিলেট জেলা যুবলীগ নেতা শাহিনুজ্জামান শাহিন ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, প্রদীপ ভট্টাচার্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রণজিত সরকার, সিলেট জেলা আওয়ামী লীগের সদস ও উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সিলেট জেলা আওয়ামী লীগের সম্পাদকমÐলীর সদস্য এমাদ উদ্দিন মানিক, জেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন, মহানগর শ্রমিক লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।