দক্ষিণ সুরমা থেকে নিখোঁজ চার শিশু উদ্ধার, এক মহিলা আটক

11

 

স্টাফ রিপোর্টার

দক্ষিণ সুরমা উপজেলা থেকে নিখোঁজ হওয়া চার শিশুকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একজন মহিলাকে আটক করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। শনিবার সকাল ৭টায় নিখোঁজ হওয়া চার শিশু বাড়ি ফিরে যায়। আটক মহিলা মায়মুনা (২৫) কুমিল্লা লাকসাম হাজিপুর এলাকার আব্দুল হাকিমের মেয়ে।
উদ্ধার হওয়া শিশুরা হচ্ছে, নগরীর দক্ষিণ সুরমা খোজারখলা এলাকার ফারুখ মিয়ার মেয়ে মাহমুদা (১০), পারুল (৩), আবুল কালাম এর মেয়ে সুমাইয়া (৬) ও সামী (৮)।
দক্ষিণ সুরমা থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১০টায় দক্ষিণ সুরমার খোজারখলা কলোনি থেকে চার শিশু নিখোঁজ হয়। এ বিষয়ে শিশুর অভিবাবকরা থানা পুলিশকে অবহিত করেন। চার শিশুকে তাদের প্রতিবেশি মায়মনা নামে মহিলা সাদা পাথর এলাকায় বেড়ানোর কথা বলে বাসা থেকে বাহির হয়। এ সময় মায়মুনা শিশুদের নিয়ে সিলেট রেলওয়ে স্টেশন থেকে ট্রেনে করে কুমিল্লার লাকসাম যায়। পরে শিশুরা কান্নাকাটি করলে সে আবার ফিরতি ট্রেনে তাদের সিলেট নিয়ে আসে। শনিবার সকাল ৭টায় নিখোঁজ হওয়া চার শিশুকে নিয়ে মায়মুনা বাসায় চলে আসে। পরে শিশুদের পরিবারের লোকজন থানায় অবগত করেন। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানা পুলিশ মায়মুনা নামের মহিলাকে আটক করেন।
দক্ষিণ সুরমা থানায় ওসি (তদন্ত) মো. আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক মায়মুনাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।