শ্রীমঙ্গলে প্রতিপক্ষের হামলায় যুবকের হাত বিচ্ছিন্ন

10

শ্রীমঙ্গল সংবাদদাতা

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ২নং ভুনবীর ইউনিয়নের ভুনবীর এলাকার চৌমুনা নামক স্থানে বালু ব্যবসার জেরে প্রতিপক্ষ হামলা চালিয়ে এক যুবককে কুপিয়ে হাত কেটে দিয়েছে বলে খবর পাওয়া গেছে।
স্থানীয়সূত্র ও নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তির কাছ থেকে জানা যায়, শনিবার সন্ধা ৭টায় ভুনবীর এলাকার চৌমুনা নামক স্থানে বালু ব্যবসা নিয়ে আলিশারকুল গ্রামের আলকাছ মিয়া ছেলে মো. বুলবুল মিয়া (২৫) ও একেই গ্রামের জয়নাল মিয়ার ছেলে মো. রনি মিয়ার (৩০) মধ্যে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে রনি মিয়া ধারালো দা দিয়ে কোপ মারে। এতে বুলবুলের ডান হাতটি আলাদা হয়ে যায়। স্বজনরা গুরুতর আহত অবস্থায় আহত ব্যক্তিকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট মৌলভীবাজারে জেলা সদর হাসপাতাল পাঠান।
সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত ডাক্তার নাজমুল হাসান ঘটনার সত্যতা শিকার করে বলেন, গতকাল সন্ধ্যায় একজনকে হাত কাটা অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। কিনÍু তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার জেলা সদর হাসপাতাল পাঠানো হয়।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ঘটনা আমরা শুনেছি। পুলিশ ঘঠনাস্থলে আছে। এখনও কোন মামলা হয়নি। মামলা হলে আমরা আসামীদের ধরতে অভিযান চালানো হবে।