সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুবার্ষিকীতে কর্মসূচি

5

ভাষা সৈনিক, আলোকিত সিলেটের স্বপ্নদ্রষ্টা, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের প্রথম মৃত্যুবাষির্কী আগামী ৩০ এপ্রিল রবিবার। গত বছর এই দিনে না ফেরার দেশে পাড়ি জমান বিশ্বব্যাপী খ্যাতিমান সিলেটের এই কৃতী সন্তান। মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে।
সম্মিলিত নাগরিক উদ্যোগ: আবুল মাল আবদুল মুহিতের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে সম্মিলিত নাগরিক উদ্যোগ। এর মধ্যে রয়েছে ৩০ এপ্রিল সকাল ১১টায় মরহুমের কবর জিয়ারত ও পুষ্পার্ঘ্য অর্পণ। এছাড়া সিলেট নগরের বিভিন্ন স্থানে শোক সম্বলিত ব্যানার ও ফেস্টুন টানানো। এছাড়া আগামী ১৪ মে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা: সাবেক অর্থমন্ত্রীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ৩০ এপ্রিল সন্ধ্যা ৭টায় সিলেট স্টেডিয়ামস্থ জেলা ক্রীড়া ভবনের হলরুমে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত থাকার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।
আব্দুল জব্বার জলিল কল্যাণ ট্রাস্ট: সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগামী ৩০ এপ্রিল রাত সাড়ে ৮টায় ট্রাস্টের উদ্যোগে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-এর হল রুম আনন্দ টাওয়ার জেল রোডে কুরআনে খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে সকলের উপস্থিতি কামনা করা হয়েছে।
আঞ্জুমান মুফিদুল ইসলাম: মৃত্যুবার্ষিকী উপলক্ষে সংস্থার উদ্যোগে নগরের হাউজিং এস্টেটস্থ আঞ্জুমান মুফিদুল ইসলাম মাদ্রাসায় দুপুর ১২টায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে সবার উপস্থিতি কামনা করা হয়েছে। বিজ্ঞপ্তি