দেশ আজ ভয়াবহ অর্থনৈতিক বিপর্যয়ে : কাইয়ুম চৌধুরী

8

 

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, লাগামহীন লুটপাট, দুর্ণীতি, অপশাসন আর স্বৈরাতন্ত্র কায়েম করে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে আওয়ামীলীগ। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারনে এই রমজানে সাধারণ মানুষ পেট ভরে ইফতার ও সেহরী করতে পারেছেনা। দরজায় কড়া নাড়ছে ঈদ, কিন্তু অনেক মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের ঈদের আনন্দ নেই। সরকারের নিশীরাতের এমপিরা সংসদে ‘বিদ্যুৎ নিবেন নাকি বিদ্যুৎ’ বলে দেশে বিদ্যুতের প্রেগনেন্সি চলছে বলে গলা ফাটান আর দেশের মানুষ ইফতার ও সেহরীতে বিদ্যুৎ পায় না। ব্যবসায়ীরা লোডশোডিংয়ের কানে বেচা কেনা করতে পারছেন না। সব মিলিয়ে দেশ আজ ভয়াবহ বিপর্যয়ের মূখে। এই বিপর্যয় থেকে দেশকে বাঁচাতে হলে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করার বিকল্প নেই।
বৃহষ্পতিবার দুপুর ১ টার দিকে দক্ষিণ সুরমার চন্ডিপুল পয়েন্টে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের পক্ষ থেকে নিজ উদ্যোগে ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আয়োজনে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।
উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কোহিনুর আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম তাজুল, বিএনপি নেতা অধ্যক্ষ জিল্লুর রহমান সোয়েব, অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, হাজী আসাদ উদ্দিন, আলাউদ্দিন আলাই, মাহবুব আলম, সোহেল ইবনে রাজা, রিপল আহমদ প্রমূখ।
এদিকে, বিকেলে আওয়ামী নামধারী সন্ত্রাসীদের হামলায় নিহত সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আফম কামালের পরিবারের কাছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান করেন সিলেট জেলা বিএনপি সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।
নেতৃবৃন্দ তার পরিবারের পাশে কিছু সময় অবস্থান করেন এবং তাদের খোঁজখবর নেন। অভিলম্বে আফম কামালের সকল খুনিদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপি নেতা কোহিনূর আহমেদ, আব্দুর রহমান, আজিজুর রহমান আজিজ, আল মামুন খান, তফাজ্জল হোসেন, মো জমির উদ্দিন, খবির আহমদ নুনু, নজরুল ইসলাম, এনামুল হক চৌধুরী শামিম, আব্দুস সালাম টিপু, আব্দুস সামাদ লস্কর মুনিম, লাহিন আহমদ চৌধুরী, মুজিবুর রহমান লালন, আব্দুর রহিম, খসরু মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি