জাফলংয়ে পাথরচাপা অবস্থায় স্বামীর লাশ উদ্ধার, স্ত্রীর পলায়ন!

6

গোয়াইনঘাট সংবাদদাতা
গোয়াইনঘাট উপজেলার জাফলং থেকে পাথরচাপা অবস্থায় এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বেলা ৩ টার দিকে জাফলংয়ের বল্লাঘাট ডাউকি নদের পাশের একটি দেয়ালের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই পর্যটকের নাম আলে ইমরান (৩২)। তিনি কিশোরগঞ্জের নিকলীর বাসিন্দা। গত রবিবার স্ত্রীকে সঙ্গে নিয়ে জাফলংয়ে বেড়াতে এসেছিলেন তিনি।
পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, আলে ইমরান ও স্ত্রী খোশনাহার (২০) রবিবার জাফলংয়ে বেড়াতে যান। তাঁরা জাফলংয়ের বল্লাঘাট এলাকার হোটেল রিভারভিউয়ে ওঠেন। গতকাল বেলা ৩ টার দিকে হোটেল-সংলগ্ন ডাউকি নদের পাশে একটি দেয়ালের পাশে আলে ইমরানের লাশ পড়ে থাকতে দেখা যায়। বিষয়টি স্থানীয় লোকজনের মাধ্যমে গোয়াইনঘাট থানা-পুলিশ জানতে পেরে লাশটি উদ্ধার করে। এ ঘটনার পর থেকে স্ত্রী খোশনাহারকেও খুঁজে পায়নি পুলিশ।
সিলেটের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সার্কেল) প্রবাস কুমার সিংহ বলেন, নিহত ব্যক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ হয়েছে। আলে ইমরান দুই বছর আগে বিয়ে করেছেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। তার পরিবার সিলেটের উদ্দেশে রওনা হয়েছেন বলেও জানান তিনি। তিনি বলেন, আলে ইমরানের স্ত্রীর সন্ধান চালানো হচ্ছে। তাকে পাওয়া গেলে ঘটনার বিস্তারিত জানা যেতে পারে।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম বলেন, নিহত আলে ইমরানের গলায় হালকা দাগ দেখা গেছে। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ করছে। পরে লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।
সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার শ্যামল বণিক জানান, খবর পেয়ে সোমবার দুপুরে সিলেটের জাফলং বল্লাঘাটস্থ হোটেল রিভারভিউ থেকে আলে ইমরান (৩৩) নামের এক যুবকের লাম উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে আলে ইমরান নামের ওই যুবককে খুন করা হয়েছে। ঘটনার পর থেকে স্ত্রী খোশনাহার পলাতক রয়েছেন।