কাজিরবাজার ব্রীজে রিকশা চালক ছিনতাইয়ের শিকার, চাকুসহ গ্রেফতার ২

3

স্টাফ রিপোর্টার

নগরীর কাজিরবাজার ব্রীজের উত্তর মুখে এক রিকশা চালকের ১২০ টাকা ও মোবাইল ছিনতাই কালে ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে পথচারীরা। অপর ২ ছিনতাইকারী পালিয়ে যায়। পুলিশ এ সময় আটককৃত ২ ছিনতাইকারীর কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত একটি চাকু ও নগদ টাকা উদ্ধার ও জব্দ করেছে। গতকাল ভোররাতে জিতু মিয়ার পয়েন্টে নামার সময় এ ছিনতাইর ঘটনা ঘটে।
আটককৃতরা হচ্ছে, দক্ষিণ সুরমা থানার লালাবাজার এলাকার বাবুল আহমদের পুত্র মো: রুবেল আহমদ (২০) ও হবিগঞ্জের নবীগঞ্জ থানার মান্দারগ্রামের মৃত রানা মিয়ার পুত্র সুবেল মিয়া (৩২)। গতকাল আটকতৃদের বিরুদ্ধে দায়েরকৃত ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করেছে পুলিশ
পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার ভোর রাত সোয়া ৩ টার দিকে বর্তমানে দক্ষিণ সুরমা বউবাজারের বাসিন্দা রিকশা চালক রনু চন্দ্র দেব (৩৬) রিক্সা চালানো শেষে দক্ষিণ সুরমা ট্যাকনিকেল কলেজের পাশে মোবারক মিয়ার রিক্সার গ্যারেজে রিক্সা জমা দিয়ে পায়ে হেটে কাজিরবাজার ব্রীজের উপর দিয়ে জিতু মিয়ার পয়েন্টে আসছিলেন। এ সময় ৪ ছিনতাইকারী রনু চন্দ্র দেবের গতিরোধ করে গলায় ধারালো চাকু ধরে ভয়ভীতি দেখিয়ে তার ব্যবহৃত ১টি বাটন মোবাইল সেট ও ১২০ টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়। এ সময় তার চিৎকারে আশ পাশের পথচারী লোকজন ছিনতাইকারী মোঃ রুবেল আহমদ ও সুবেল মিয়াকে আটক করেন পুলিশে সোর্পদ করলেও অপর ২ ছিনতাইকারী পালিয়ে যায়।