রাজমহলের ইফতার সামগ্রীতে তেলাপোকা স্বপ্নকে ১৫ হাজার টাকা জরিমানা

10

স্টাফ রিপোর্টার

নগরীর শাহজালাল উপশহরে অবস্থিত রাজমহল সুইটস এন্ড ফায়ার ফুডসের ইফতার সামগ্রী তৈরির স্থান অপরিচ্ছন্ন, নোংরা এবং তেলাপোকা থাকার কারণে অর্থদÐ প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সিলেট কার্যালয়ের টিম ভ্রাম্যমাণ আদালত পরিচালন করে এ অর্থদÐ প্রদান করেন। ভোক্তা অধিকার সিলেটের সহকারী পরিচালক মোহাম্মদ আরিফ মিয়া বলেন- উপশহরের রাজমহল সুইটস এন্ড ফায়ার ফুডস গতকাল দুপুরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে রাজমহলের ইফতার সামগ্রী তৈরির স্থান অপরিচ্ছন্ন, নোংরা পাওয়া যায়। একই সাথে খাবরে তেলাপোকা থাকায় তাদেরকে ১০ হাজার টাকা অর্থদÐ প্রদান করা হয়। এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান মোহাম্মদ আরিফ মিয়া।
এদিকে নগরীর শাহজালাল উপশহরস্থ মেঘা শপ ‘স্বপ্ন’-তে অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রি করে ভোক্তাদের ঠকানোর অপরাধে অর্থদÐ প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সিলেট কার্যালয়ের টিম ভ্রাম্যমাণ আদালত পরিচালন করে এ অর্থদÐ প্রদান করেন।
ভোক্তা অধিকার সিলেটের সহকারী পরিচালক মোহাম্মদ আরিফ মিয়া বলেন- উপশহরের স্বপ্ন-তে ক্রয় মূল্য থেকে অতিরিক্ত বেশি দামে তরমুজ বিক্রি করে ভোক্তাদের সঙ্গে প্রতারণা করা হচ্ছিলো। হাতে-নাতে এর প্রমাণ পেয়ে তাদেরকে ১৫ হাজার টাকা অর্থদÐ প্রদান করা হয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান মোহাম্মদ আরিফ মিয়া।