হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ নিহত ২

10

হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এর মধ্যে শায়েস্তাগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় মিরাজ মিয়া (২৩) নামে এক ট্রাক্টর চালক নিহত হন। গতকাল সোমবার ভোরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সিএনজি ফিলিং স্টেশন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মিরাজ মিয়া সিলেটের এয়ারপোর্ট এলাকার বাচ্চু মিয়ার পুত্র। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) মো. মাঈনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, শায়েস্তাগঞ্জ সিএনজি ফিলিং স্টেশন এলাকায় মহাসড়কের পাশে একটি ট্রাক্টর দাঁড় করিয়ে রাখা হয়েছিল। গতকাল সোমবার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী অপর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের চালক মিরাজ মিয়া গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, হবিগঞ্জের মাধবপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্যাটারি চালিত অটোরিকশা যাত্রী হেলেনা বেগম (৪০) নিহত হয়েছেন। এছাড়া চালক নূরে আলম (৩৫) গুরুতর আহত হয়েছেন। গত রবিবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর সদরে বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নিহত হেলেনা বেগম মাধবপুর গ্রামের আব্দুল আজিজের স্ত্রী। এসময় ঢাকা সিলেট মহাসড়কে যানবাহন চলাচল ব্যাহত হয়।
জানা যায়, হেলেনা ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসা শেষে বাস থেকে নেমে অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন। রবিবার সন্ধ্যায় ৬টার দিকে মাধবপুর বাস ষ্ট্যান্ড এলাকায় ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ড ভ্যান যাত্রীবাহী ব্যাটারি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়। যাত্রী হেলেনা ও চালক নূরে আলম গুরুত্ব আহত হন। আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে হেলেনাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মাধবপুর থানার এস আই মনিরুল ইসলাম মুন্সী জানান, রবিবার সন্ধ্যায় ৬টার দিকে মাধবপুর বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ড ভ্যান যাত্রীবাহী ব্যাটারি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় যাত্রী হেলেনা ও চালক নূরে আলম গুরুত্ব আহত হন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে হেলেনাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ কাভার্ডভ্যানটি আটক করেছে।
জানা যায়, হেলেনা ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসা শেষে বাস থেকে নেমে অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন।