বিএনপি-জামায়াত দেশে অশান্তির জন্মদাতা শফিকুর রহমান চৌধুরী

9

স্টাফ রিপোর্টার

দেশে অশান্তির জন্মদাতা জিয়াউর রহমান। অশান্তদের জন্মদাতা বিএনপি-জামায়াত। এই জামাত মুক্তিযুদ্ধের সময় অসংখ্য স্বাধীন চেতা মানুষকে নির্বিচারে হত্যা করেছে। অসংখ্য মা-বোনের সম্ভ্রমহানি করেছে। আমাদের এই বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে হবে। আমরা দেশে শান্তি প্রতিষ্ঠায় কাজ করছি।
গতকাল শনিবার বিকেলে সিলেট কেন্দ্রিয় শহিদ মিনার প্রঙ্গনে দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী।
শফিকুর রহমান চৌধুরী আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার পর তার গনতন্ত্রকে হত্যা করতে চেয়েছিল। কিন্তু আজ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে শান্তিপ্রিয় দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। দেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। দেশের মানুষের যখন উন্নতির দিকে যাচ্ছে, ঠিক তখনই বিএনপি-জামায়াত সেই উন্নয়নকে বাঁধা দিচ্ছে। আমাদের সেই অপশক্তির বিরুদ্ধে শক্ত প্রতিবাদ গড়ে তুলতে হবে।
সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসের সঞ্চালনায়, সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।