নবীজীর আদর্শের আলোকে জীবন গড়তে হবে -অধ্যাপক মো: জাকির হোসেন

17

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর যাপিত জীবনের আদর্শিক দিকগুলো ধারণ করে এগিয়ে যেতে হবে। মহানবীর জীবনের বিভিন্ন ঘটনা বর্ণনা করে তিনি শিক্ষার্থীদের অনুপ্রাণিত করেন। তিনি সবাইকে নিজের ধর্মপালনের পাশাপাশি অন্য ধর্মের মানুষ যাতে শান্তিতে যার যার ধর্ম পালন করতে পারেন সে বিষয়ে সহযোগিতা করার আহবান জানান। তিনি উপস্থিত শিক্ষার্থীদের নবীজীর আদর্শের আলোকে জীবন গড়ার আহবান জানান। পাশাপাশি শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হওয়ার পরামর্শ দেন। তিনি বলেন, সফল হতে হলে কঠোর পরিশ্রম করতে হবে। কঠোর পরিশ্রমের মাধ্যমেই সফলতার সর্বোচ্চ শিখরে পৌঁছানো যায়।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী ২০২৩) সকাল ১০টায় বালুচরে সিলেট সরকারি মডেল স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবুল কাশেম সভাপতিত্বে ও প্রভাষক (ব্যবস্থাপনা) মোহাম্মদ বাবুলুর রশিদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্কভিউ মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা: সাকির আহমদ শাহীন। এ সময় উপস্থিত ছিলেন অন্যান্য অতিথিবৃন্দ, সিলেট সরকারি মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।

দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা কমর উদ্দিন। দোয়া মাহফিলে দেশ, জাতি ও বিশ্বের শান্তি কামনা করা হয়। দোয়া মাহফিল শেষে হামদ-নাত ও কিরাত প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীরা প্রধান অতিথির নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন। বিজ্ঞপ্তি