খুলিয়াটুলায় কলেজ ছাত্রী সোনিয়া হত্যার ঘটনায় ৩ দিনের রিমান্ডে সজিব

2

স্টাফ রিপোর্টার :
নগরীর শেখঘাট খুলিয়াটুলা এলাকায় সোনিয়া আক্তার (২১) হত্যা মামলার প্রধান আসামী তার মামাতো ভাই সজিব আহমদকে (২৯) ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল বুধবার গ্রেফতারকৃত আসামী সজিবকে আদালতে তোলার পর পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে অতিরিক্ত চিফ মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের  আব্দুর মোমেন তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই জামিল আহমদ।
এর আগে গত সোমবার ১৩ ফেব্রুয়ারি ঢাকার যাত্রাবাড়ি থানাধীন সায়েদাবাদ বাসস্ট্যান্ড এলাকা থেকে সজিবকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। সজিব হবিগঞ্জ জেলার আজমেরীগঞ্জ উপজেলার শরীফনগর গ্রামের মো. নুরুদ্দিনের পুত্র। গ্রেফতারের পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, গত রবিবার ১২ ফেব্রুয়ারি দুপুরে শেখঘাট খুলিয়াটুলা আবাসিক এলাকার নীলিমা-১৪ নম্বর বাসা থেকে সোনিয়ার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। তিনি জকিগঞ্জ উপজেলার কলাছড়া গ্রামের বিল্লাল আহমদের কন্যা ও দক্ষিণ সুরমার নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী। সোনিয়ার মা ও সৎ বাবার সঙ্গে ওই বাসার ৪র্থ তলায় থাকতেন। সোনিয়া সিলেটের আঞ্চলিক ভাষার নাটকে অভিনয় করতেন।