সিলেট সুনামগঞ্জ মহাসড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪

10

ছাতক থেকে সংবাদদাতা :
সিলেট সুনামগঞ্জ মহাসড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
সিএনজি চালিত অটোরিক্সার আরও চারজন যাত্রী আহত হয়েছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিম উদ্দিন (৩৩) নামের যাত্রীকে মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতদের উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
জানা যায়, বুধবার বিকেল পৌনে ৫টার দিকে জাতুয়াবাজার থেকে সিএনজি চালিত অটো-রিকশা যাত্রী নিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে ওঠে। এ সময় সুনামগঞ্জ থেকে সিলেটের পথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে সিএনজি চালিত অটো-রিক্সায় থাকা ৫জন যাত্রী আহত হন। স্থানীয় লোকজনরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিম উদ্দিন নামের যাত্রীকে মৃত ঘোষণা করেন। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার কলাইয়া জলিলপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে আলিম উদ্দিন (৩৩)।
অন্যান্য আহতরা হলেন, জলিলপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে মনির উদ্দিন (২০), একই গ্রামের তালেব আলীর ছেলে সালেহ আহমদ (৩২), আছকর আলীর ছেলে নজরুল ইসলাম (৪০) ও ওই গ্রামের রমজান আলী (২৪)। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাতেই ভর্তি করা হয়েছে।
এদিকে, দুর্ঘটনার পর ঘাতক বাস চালক ও সহকারী পালিয়ে যায়। খবর পেয়ে জয়কলস হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত বাস নং- সিলেট-জ ১১-০৫০০ ও নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিক্সাটি জব্দ করেন।
জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।