লাক্কাতুরায় ছাদ থেকে লাফ দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

86

স্টাফ রিপোর্টার :
শহরতলী বিমানবন্দর থানার লাক্কাতুরা এলাকায় পরীক্ষায় দুই বিষয়ে ফেল করায় প্রিয়াংকা গোয়ালা রিংকি (১৩) নামে এক স্কুল শিক্ষার্থী বিদ্যালয়ের তৃতীয় তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা চেষ্টা করেছে। পরে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। প্রিয়াংকা লাক্কাতুরা এলাকার নিরেন গোয়ালার মেয়ে। গত সোমবার রাত ৮টায় সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার ডিউটি অফিসার এসআই দিলীপকুমার চন্দ্র সরকার।
পুলিশ জানায়, সোমবার শহরতলীর লাক্কাতুরাস্থ সিলেট সরকারী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। প্রিয়াংকা এ বছর ৭ম শ্রেণী থেকে পরীক্ষা দিয়ে ২ বিষয়ে ফেল করে ৮ম শ্রেনীতে উত্তীর্ণ হয়। ফলাফল ঘোষণার পর দুই বিষয়ে ফেল করার বিষয়টি সহ্য করতে না পারায় ওইদিন রাত ৮টায় ওই বিদ্যালয়ের ভবনের তৃতীয় তলা থেকে সকলের অগোচরে ঝাঁপ দিয়ে নিচে পাকা ফ্লোরের মধ্যে পড়ে গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরদিন মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মৃত্যুর খবর শুনে বিমানবন্দর থানার এসআই আব্দুল কাদির হাসপাতালে উপস্থিত হয়ে প্রিয়াংকা গোয়ালার লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন নিহতের মা। মামলা নং -২০/২২।
এয়ারপোর্ট থানার ডিউটি অফিসার এসআই দিলীপকুমার চন্দ্র সরকার জানান, নিহত শিক্ষার্থীর মা কর্তৃক লাশ বিনা ময়না তদন্তে গ্রহণের জন্য সিলেট অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট বরাবর আবেদন করলে আবেদনটি গৃহীত হওয়ায় ভিকটিমের লাশ তার পরিবারের লোকজনদের নিকট বুঝিয়ে দেয়া হয়।