এবার লালমাটিয়ায় ট্রেনের নিচে কাটা পড়ে অটোরিক্সা চালকের দ্বিখন্ডিত লাশ উদ্ধার

6

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় ট্রেনে কাটা পড়া দ্বিখন্ডিত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেল ৩টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের মোগলাবাজার থানাধীন লালমাটিয়ায় এ ঘটনা ঘটে।
নিহতের নাম আলী হোসেন (৩৫)। তিনি সিলেটের জকিগঞ্জ উপজেলার পশ্চিম বিলেরবন গ্রামের আবদুল খালেকের পুত্র। তিনি পেশায় সিএনজি চালিত অটোরিক্সা চালক। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট রেলওয়ে থানার এসআই মাজেদুল ইসলাম।
তিনি বলেন, লালমাটিয়ায় রেল লাইনের উপর দিয়ে একটি ছোট রাস্তা গেছে। বিকেল ৩টার দিকে রেললাইন ক্রস করে সেই রাস্তা দিয়ে অটোরিক্সা নিয়ে তড়িগড়ি করে যেতে গিয়ে সিলেট গামী ট্রেন সুরমা মেইলের নিচে পড়ে দ্বিখÐিত হয়ে যান আলী হোসেন। খবর পেয়ে মোগলাবাজার ও রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।
এসআই মাজেদুল ইসলাম জানান, লাশ বর্তমানে রেলওয়ে থানায় রয়েছে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। ময়না তদন্তের সিদ্ধান্ত পরবর্তীতে নেওয়া হবে।
এর দু’দিন আগে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের শিববাড়ী নামকস্থানে অজ্ঞাতনামা এক ব্যক্তি একইভাবে ট্রেনে কাটা পড়ে মৃত্যুবরণ করেন। তবে এই অজ্ঞাতনামা ব্যক্তির পরিচয় কি তা এখন পর্যন্ত পুলিশ সূত্রে জানা যায়নি।