সিলেট সেন্ট্রাল কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ॥ সমাজ ও দেশের জন্য আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলাই লক্ষ্য হওয়া উচিত

7
সিলেট সেন্ট্রাল কলেজের উদ্যোগে এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাবেক রেজিস্ট্রার বিশিষ্ট লেখক ও গবেষক মো. আব্দুল লতিফ।

সমাজ ও দেশের জন্য আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠাই শিক্ষার্থীদের লক্ষ্য হওয়া উচিত। ব্যাপক অধ্যয়ন ও চরিত্র গঠনের মাধ্যমেই সেই দক্ষতা-যোগ্যতা অর্জন করতে হবে। জ্ঞানার্জনের অবিরত প্রচেষ্টাই শিক্ষার্থীদেরকে তাদের লক্ষ্যে পৌঁছে দিতে পারে। সিলেট সেন্ট্রাল কলেজের উদ্যোগে এসএসসি/দাখিল কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাবেক রেজিস্ট্রার বিশিষ্ট লেখক ও গবেষক মো. আব্দুল লতিফ উপরোক্ত কথাগুলো বলেন।
৮ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে সিলেট সেন্ট্রাল কলেজের সম্মেলন কক্ষে এসএসসি/দাখিল উত্তীর্ন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। কলেজের পরিচালক মোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক মোঃ মিজানুর রহমান মিজান। কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক রুমি আক্তারের সঞ্চালনায় এবং কলেজ কো-অর্ডিনেটর সাইদুর রহমান রিপনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রভাষক নাদিয়া আক্তার চৌধুরী, প্রভাষক আবু সাঈদ, প্রভাষক সিরাজুল ইসলাম সিয়াম, প্রভাষক নিঙ্কন রায়, প্রভাষক শাহানারা বেগম, প্রভাষক সুরাইয়া খন্দকার প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কলেজের শিক্ষার্থী তারেক আহমদ এবং সংগীত পরিবেশন করেন পলি বিশ্বাস ও সালমান আহমদ। অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের মধ্যে সনদ ও প্রশংসাপত্র তুলে দেওয়া হয়। বিজ্ঞপ্তি