বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষের বসতঘর নির্মাণে সাধ্যমত এগিয়ে আসুন —অধ্যক্ষ আব্দুস সালাম আল মাদানী

8

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও গোবিন্দগঞ্জ ফজলিয়া (ডিগ্রী) ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুস সালাম আল মাদানী বলেছেন, বিগত ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জের অনেক মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। সামর্থ্যবান মানুষেরা তাদের ঘরবাড়ী নির্মাণ ও মেরামত করতে পারলেও অসহায় হতদরিদ্র মানুষগুলো এখনো তাদের বসতঘর নির্মাণ করতে পারছেনা। আনজুমানে খেদমতে কুরআন আর্ত মানবতার কল্যাণে সাড়া দিয়ে দোয়ারাবাজারের বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র পরিবারগুলোর দিকে সহযোগিতার হাত বাড়িয়েছে। সামর্থ্য অনুযায়ী সবাইকে নিজ নিজ অবস্থান থেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে।
তিনি শনিবার সকালে বৃহত্তর সিলেটের সামাজিক ও ধর্মীয় সেবামূলক সংস্থা আনজুমানে খেতমতে কুরআন সিলেটের উদ্যোগে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারে বিগত বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। প্রত্যয় সমাজ কল্যান সংস্থা (প্রসকপ) পান্ডারগাঁও ইউনিয়নের ব্যবস্থাপনায় বন্যা পরবর্তী পুনর্বাসন কার্যক্রমের অংশ হিসেবে ২০টি পরিবারের গৃহনির্মাণের সহায়তা হিসাবে এই অর্থ প্রদান করা হয়।
প্রত্যয় সমাজ কল্যাণ সংস্থা (প্রসকপ) সভাপতি ও শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা পাঠানটুলা সিলেটের অধ্যক্ষ মাওলানা লুৎফুর রহমান হুমায়দীর সভাপতিত্বে, প্রসকপ সেক্রেটারী মাস্টার কামাল উদ্দিনের পরিচালনায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আনজুমানে খেদমতে কুরআন সিলেটের সেক্রেটারী ও বন্দরবাজার হাজী কুদরত উল্লাহ হাফিজিয়া মাদ্রাসার সুপারিনটেনডেন্ট হাফেজ মাওলানা মিফতাহুদ্দীন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী এডভোকেট রেজাউল করিম, সিলেট আইডিয়াল মাদ্রাসার প্রিন্সিপাল ও মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা ড. এ এইচ এম সোলায়মান, বিশিষ্ট আলেমে দ্বীন হাফেজ মাওলানা মাহবুবুর রহমান জালালাবাদী, উপাধ্যক্ষ মাওলানা আকবর আলী ও মাওলানা দিলোয়ার হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি