জগন্নাথপুরে প্রবাসী ছেলে কর্তৃক মা-ভাই সহ ৩ জন আহত হওয়ার অভিযোগ

5

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রবাসী ছেলে কর্তৃক মা, ভাই ও আরেক প্রবাসী ভাইয়ের বউ আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর পৌর এলাকার কেশবপুর মাঝপাড়া গ্রামে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, ২৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় যুক্তরাজ্য প্রবাসী ছেলে সিতাব আলী ওরফে নুরুল হক ও তার লোকজনের হামলায় তার মা কালন্তরি বিবি (৬৫), ভাই তাজ আলী (৩২) ও তার আরেক ইতালি প্রবাসী ভাইয়ের বউ নিলুফা জাহান (২৬) আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় আহত মা তার প্রবাসী ছেলে সিতাব আলী ওরফে নুরুল হক সহ ৭ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। এতে ঘরের মালামাল ভাংচুর সহ তাদেরকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়া হয় বলে উল্লেখ করা হয়।
এর আগে প্রবাসী সিতাব আলী ওরফে নুরুল হক পক্ষে তার পাকাঘর থেকে তার মা-ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের আলোকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি নিষ্পত্তির লক্ষ্যে পৌর কাউন্সিলর সুহেল আহমদ ও আলাল হোসেন উদ্যোগ নেন। এতে সময় ক্ষেপণ হওয়ায় প্রবাসী সিতাব ওরফে নুরুল হক ক্ষিপ্ত হন বলে স্থানীয়রা জানান। যদিও পৌর কাউন্সিলর সুহেল আহমদ বলেন, বিষয়টি আমাদের কাছে বিচারাধীন রেখে প্রবাসী ছেলে কর্তৃক তার মা, ভাই ও ভাইয়ের বউকে মারপিট করা অত্যন্ত দুঃখজনক। ফোনে প্রবাসী সিতাব আলী ওরফে নুরুল হক বলেন, বাড়ির জায়গা ও পাকাঘর আমার মালিকানা। আমার ভাইয়েরা আমার কথা শোনে না। জোরে ঘরে থাকতে চায়। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার মাকে মারিনি। ভাইয়ের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। তবে আহত মা কালন্তরি বিবি বলেন, আমার প্রবাসী ছেলে সিতাব ওরফে নুরুল হক আমাদের মেরেছে।