দৈনিক কাজিরবাজার পত্রিকার সাবেক ফটোগ্রাফার করিম মিয়ার পিতার ইন্তেকাল

24

স্টাফ রিপোর্টার :
দৈনিক কাজিরবাজার পত্রিকার সাবেক ফটোগ্রাফার মো: করিম মিয়ার পিতা শাহাব উদ্দিন আর নেই। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টায় দক্ষিণ সুরমা নর্থইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি… রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি একমাত্র পুত্র সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযা আজ শুক্রবার (২৫ নভেম্বর) বাদ জুমআ দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়নের কাজিরখলা জামে মসজিদে অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
আফছর উদ্দিনের শোক: দৈনিক কাজিরবাজার পত্রিকার সাবেক ফটোগ্রাফার মো: করিম মিয়ার পিতা শাহাব উদ্দিনের মৃত্যুতে দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক: সিলেট প্রেসক্লাব সদস্য মো. করিম মিয়ার পিতা শাহাব উদ্দিনের মৃত্যুতে সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।