মৌলভীবাজারে ৩শ’ পথশিশু ও ছিন্নমূল মানুষের মধ্যে খাবার বিতরণ

11

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মৌলভীবাজার পৌর শাখার সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক মনোয়ার আহমেদ রহমান এর আয়োজনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ৫৮তম শুভ জন্মদিন উদযাপন উপলক্ষে পথশিশু ও ছিন্নমূল মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।
সোমবার (২১ নভেম্বর) দুপুরে মৌলভীবাজারের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মৌলভীবাজার পৌর বিএনপির সহযোগিতা পৌর বিএনপির আহবায়ক মুজিবুর রহমান মজনুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মিজানুর রহমান মিজান। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিত, ইয়াওর মিয়া, সাংগঠনিক সম্পাদক মতিন বকস, সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাদশা, সহ সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, পৌর বিএনপির সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক মনোয়ার আহমেদ রহমান, পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুল হক, জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক গাজী মারুফ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক প পৌর কাউন্সিলর জাহানারা বেগম।
পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর আনিছুজ্জামান বায়েছ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক রুহেল বকস, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সাধারণ সম্পাদক শাহান আহমদ, পৌর স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব সোহেল আহমদ, জেলা জাসাস এর যুগ্ম আহবায়ক ওয়াহিদুজ্জামান জুনেল ও জেলা বিএনপি, পৌর বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ৫৮ তম শুভ জন্মদিনে প্রায় ৩শ’ পথশিশু ও ছিন্নমূল মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।
সভায় নেতৃবৃন্দরা বলেন, পৌর বিএনপির সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক মনোয়ার আহমেদ রহমান এরকম এক অনুষ্ঠানের আয়োজন করায় ধন্যবাদ জানান। পরে এক দোয়া অনুষ্ঠিত হয়।