নগরী থেকে ১১০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমা ও হাওলাদারপাড়া থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার ও গত বৃহস্পতিবার পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, নগরীর হাওলাদারপাড়া কুশিয়ারা আবাসিক এলাকার ২৬ নং বাসার মৃত আব্দুস সোবাহান সুনু মিয়ার পুত্র সাদ্দাম হোসেন (২৮) ও মৌলভীবাজার জেলার বড়লেখা থানার অর্জনপুর গ্রামের মৃত ইব্রাহিম আলীর পুত্র মো: জাহেদ হোসেন (২৮)।
জালালাবাদ থানা পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে হাওলাদারপাড়ার কুশিয়ারা আবাসিক এলাকাস্থ তানযীমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসার দক্ষিণ পাশের রাস্তার শেষ মাথায় জনৈক ডাক্তারের নির্মানাধীন বাড়ির বাউন্ডারি ওয়ালের ভিতরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৬৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে।
এদিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ জানায়, ১৭ নভেম্বর রাত সোয়া ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বর সংলগ্ন ফুলকলি নামক দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: জাহেদ হোসেনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরপূর্বক জব্দকৃত আলামতসহ তাদেরকে থানায় হস্তান্তর করেছে পুলিশ।