এডভোকেট নাসির উদ্দীন খানকে মহানগর আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা

6
সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খানকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব গ্রহণকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সোমবার (২০ নভেম্বর) দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের নেতৃত্বে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ বলেন, সাবেক তুখোড় এই ছাত্রনেতা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাঁর সততা ও নিষ্ঠার মাধ্যমে জেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করবেন। জেলা পরিষদকে জনকল্যাণমুখী প্রতিষ্ঠানে পরিণত করবেন। ইউনিয়ন পরিষদ, পৌরসভা ও উপজেলা পরিষদকে সমন্বয় করে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করবেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়নকে গ্রাম থেকে শহর সকল জায়গায় পৌঁছে দিবেন, ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি