নবীগঞ্জে বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মী গ্রেফতার

8

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বিএনপি ও জামায়াতে ইসলামীর ছয় নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। কাল ১৯ নভেম্বর শনিবার সিলেটে বিএনপির মহা সমাবেশ উপলক্ষে প্রস্তুতি বৈঠকে থেকে তাদের গ্রেফতার করা হয়। নবীগঞ্জ থানা পুলিশ বুধবার দিনগত রাতে এ তথ্য জানায়।
পুলিশ বলছে, সরকারি বিরোধী বৈঠক থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। তবে বিএনপি’র দাবি সিলেটে মহাসমাবেশ বন্ধ করার উদ্দেশ্যে পুলিশ অনৈতিকভাবে নেতাকর্মীদের হয়রানি করছে।
গ্রেফতার ছয়জনের মধ্যে রয়েছেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শিহাব আহমদ চৌধুরী, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি এনাম উদ্দিন আহমদ, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মকবুল হোসেন চৌধুরী ও জামায়াতে ইসলামীর নেতা বকুল আহমদ।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমদ জানান, গ্রেফতার ছয়জন নাশকতার অভিযোগে দায়ের করা মামলার আসামি। রাতে তারা বিএনপি নেতা শিহাব আহমদ চৌধুরীর বাসায় সরকারি বিরোধী বৈঠক করছিলেন। সেখান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।
এদিকে নবীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য (এমপি) শেখ সুজাত মিয়া বলেন, সিলেটের মহাসমাবেশ বন্ধের উদ্দেশ্যে পুলিশ নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের হয়রানি করছে। এতে বিএনপি নেতাকর্মীরা আতঙ্কিত।