জৈন্তাপুরে ৭ এপিবিএনের অভিযানে চোরাই ৩টি মোটরসাইকেলসহ ৩ জন গ্রেফতার

21

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুরে সেভেন এপিবিএন সিলেট এর অভিযানে ৩টি মোটরসাইকেলসহ ৩ জনকে গ্রেফতার করেছে। গতকাল বুধবার সন্ধ্যায় জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজার সংলগ্ন এলাকায় এ অভিযান পরিচালনা করে ১টি সুজুকি জিক্সার, ২টি ইয়ামাহা আর১৫ ভার্সন ৩ ও ৪ মোটরসাইকেল (যার বাজার মূল্য ১১ লক্ষ ৩৪ হাজার টাকা) সহ ৩ চোরাকারবারীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জৈন্তাপুর উপজেলার করগ্রামের সিরাজ উদ্দিনের পুত্র রায়হান আহমদ (২৫), হাউজপাড়া গ্রামের জসিম উদ্দিন এর পুত্র মিজানুর রহমান (২৪) ও চৌধুরী পাড়া গ্রামের আব্দুল মালেক চৌধুরীর ছেলে রেজুয়ান আহমদ চৌধুরী (২১)।
জানা যায়, সেভেন এপিবিএন সিলেট এর সহকারী পুলিশ সুপার আছাবুর রহমান নেতৃত্বে গোপন সংবাদের প্রেক্ষিতে হরিপুর বাজার সংলগ্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় বিক্রির জন্য নিয়ে আসা ৩টি মোটরসাইকেলসহ ৩ চোরাকারবারী গ্রেফতার করা হয়। এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এসআই দীপক কুমার পাল বাদী হয়ে জৈন্তাপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
অভিযানের সত্যতা নিশ্চিত করে সেভেন এপিবিএন সিলেট এর সহকারী পুলিশ সুপার আছাবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হরিপুরে অভিযান পরিচালনা করা হয় এবং মোটরসাইকেলসহ ৩ চোরাকারবারিকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।