সমাবেশের আগে ধর্মঘট আমলে নিচ্ছে না মৌলভীবাজার জেলা বিএনপি

14

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
সিলেটে বিএনপির সমাবেশে মৌলভীবাজার থেকে নেতাকর্মীরা যেন যেতে না পারেন সেজন্য এ ধর্মঘট বলে মনে করছেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান (ভিপি মিজান)।
সিলেটে আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠিত হবে বিএনপির বিভাগীয় সমাবেশ। এই সমাবেশে লাখো নেতাকর্মীর সমাগম হবে- এমনটাই প্রত্যাশা করছে বিএনপি। প্রস্তুতিও নেয়া হচ্ছে সেভাবে। কিন্তু সমাবেশের আগে সিলেটে কোনো ধর্মঘট না থাকলেও মৌলভীবাজারে দুইদিনব্যাপী পরিবহণ ধর্মঘটের ডাক দিয়েছেন বাস-মিনিবাস মালিক সমিতি।
মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান (ভিপি মিজান) ধর্মঘটের ব্যাপারে প্রতিক্রিয়ায় বুধবার রাতে বলেন, বিএনপির সিলেটের গণসমাবেশের আগে এগুলো ক্ষমতাসীন সরকারের কারসাজি। আমাদের নেতাকর্মীরা এসব ধর্মঘট তোয়াক্কা করেন না। এরইমধ্যে মৌলভীবাজার থেকে বিএনপি নেতাকর্মীরা সমাবেশস্থলে আসা শুরু করেছেন। আমিও এখন সমাবেশস্থলে আছি। আমরা আমাদের জেলার জন্য প্যান্ডেল প্রস্তুত করেছি। পরিবহণ বন্ধ করে কোন লাভ নেই জানিয়ে তিনি বলেন, বিএনপি নেতা কর্মীরা প্রয়োজনে পায়ে হেঁটে আসবে। এই ধর্মঘটকে আমরা পাত্তা দিচ্ছি না । দেশের অন্যান্য স্থানেও সরকারের মদদে বিএনপির সমাবেশ নস্যাৎ করতে ধর্মঘট ডাকা হয়েছিলো। তবু লাখো মানুষের গ্রোত ঠেকানো যায়নি, সিলেটেও সম্ভব হবে না।