ইনস্টাগ্রামকে ‘বোকা’ বললেন কঙ্গনা

7

বিনোদন ডেস্ক :
কঙ্গনা রানাউত, বলিউডের স্বনামধন্য অভিনেত্রী। তবে সিনেমার চেয়ে তিনি তার সোজাসাপ্টা এবং বিতর্কিত কথার জন্যই বেশি আলোচিত থাকেন। তার আক্রমণাত্মক টুইটের জন্য তিনি টুইটারে নিষিদ্ধও হয়েছিলেন। কিছুদিন আগে মালিকানা পরিবর্তন হয়েছে টুইটারের।
এর মালিকানা এখন ইলন মাস্কের। মালিকানা পরিবর্তন হওয়াতে টুইটারের ব্যাপারে যেন নিজের মনোভাবও পাল্টে ফেললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। টুইটারের প্রশংসা করে কথা শোনালেন আরেক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামকে।
ইলন মাস্ক টুইটারের মালিকানা হাতে নিতেই আশা জেগেছে নায়িকার মনে। টুইটারে ফেরত আসার আভাস দিয়েই চলেছেন। সঙ্গে এবার তো টুইটারের সঙ্গে ইনস্টাগ্রামের তুলনাও করে বসলেন।
কিছুদিন আগেই টুইটারকে ‘সেরা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম’ হিসেবে ঘোষণা করেছেন। আরও বলেছেন, ‘বুদ্ধিগতভাবে, আদর্শগতভাবে অনুপ্রাণিত করে’। এদিকে ইনস্টাগ্রাম সম্পর্কে এবার তিনি বললেন, ‘বোকা’। কুইন নায়িকার মতে ইনস্টাগ্রাম নাকি শুধুই ‘ছবি দেওয়ার জন্য’।
এ ছাড়া কঙ্গনা তার ইনস্টা স্টোরিতে লিখেছেন, ‘নির্বোধ ইনস্টাগ্রাম শুধুই ছবি দেওয়ার জন্য। একজন যা মতামতই লেখে তা ২৪ ঘণ্টা পর গায়েব হয়ে যায়। যেন সকলেই অস্থির মস্তিষ্কের, ফালতু ডাম্বো, যে দেখতেই চায় না আর ২৪ ঘণ্টা আগে ঠিক কী লিখেছিল। কারণ ওরা তো নিজেরাই জানে না ঠিক কী বলতে চায়।’
তিনি আরও লিখেন, ‘আমাদের মতো অনেকেই তো আছে যারা নিজেদের ভাবনার ব্যাপারে স্থির। চায় তাদের ভাবনা যেন পরেও ডকুমেন্টেড থাকে যাতে অন্যরা দেখতে পারে। তারা চায় তাদের বলা কথা যেন হারিয়ে না যায়।’