কদমতলীর আবাসিক হোটেল থেকে ৭ নারী-পুরুষ গ্রেফতার

6

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার কদমতলী এলাকার আলোচিত সেই তিতাস আবাসিক হোটেল থেকে অসামাজিক (পতিতাবৃত্তি) কাজে জড়িত থাকার অপরাধে ৫ নারী ও ২ পুরুষকে গ্রেফতার করা হয়েছে।
গত মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ অভিযান চালিয়ে হোটেলের দ্বিতীয় তলার ১১১ ও ১০৮ নং কক্ষ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
আটককৃতরা হচ্ছে, গোয়াইনঘাট উপজেলার গুয়াইন পূর্বপাড়ার আব্দুল খালিক এর পুত্র গিয়াস উদ্দিন (৪৪)। গিয়াস দক্ষিণ সুরমা তিতাস আবাসিক হোটেলের ম্যানেজার। বি-বাড়ীয়া জেলার বিজয়নগর উপজেলার মীরপুর এলাকার মৃত সাহেব আলীর পুত্র মো: হেবজু মিয়া (৩০), নারায়নগঞ্জ আড়াইহাজার উপজেলার চৌধুরী পাড়া এলাকার রবিউল ইসলামের কন্যা আমেনা আক্তার বিউটি (২৬), বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার রাজাপুর এলাকার মৃত আমির হোসেনের কন্যা জাহানারা বেগম (২৬), চাঁদপুর জেলার নিতাইগঞ্জ উপজেলার চাঁদপুর পুরানবাজার মাঝিবাড়ি এলাকার রেশমি আক্তার (২৪), নরসিংদী জেলার শিবপুর উপজেলার শিবপুর আইডিয়াল কলেজের পিছন এলাকার ইউনুছ মিয়ার পুত্র ইসমা বেগম (২০), নরসিংদী জেলার শিবপুর উপজেলার শিবপুর বাসস্ট্যান্ডের পশ্চিম পার্শ্বে, আয়েশা বেগমের বাড়ীর মৃত সবুজ মিয়ার কন্যা সালমা বেগম (২০)।
এদিকে, অভিযানকালে উপস্থিত সাক্ষীদের সম্মুখে দেহ ব্যবসার কাজে ব্যবহ্নত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ (সং/২০১৩)এর ১১/১২/১৩ ধারায় মামলা নং-১১ দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান তালুকদার।