কমলগঞ্জ ১৮ কোটি ১৩ লক্ষ টাকা ব্যয়ে মণিপুরী ললিতকলা একাডেমি ভবনের শুভ উদ্বোধন

21
কমলগঞ্জপ ১৮ কোটি ১৩ লক্ষ টাকা ব্যয়ে মণিপুরী ললিতকলা একাডেমি ভবনের শুভ উদ্বোধন শেষে মোনাজাত করছেন অতিথিরা।

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক ১৮ কোটি ১৩ লক্ষ টাকা ব্যয়ে মণিপুরী ললিতকলা একাডেমি প্রশিক্ষণ সেন্টার, প্রশাসনিক ভবন, গেস্ট হাউস ও ডরমেটরি বিল্ডিং এর শুভ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (৮ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের শিববাজারে অবস্থিত প্রধান অতিথি হিসেবে ভবনপর শুভ উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে, এম খালিদ।
এ সময় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি, সংসদ সদস্য অসীম কুমার উকিল।
সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো: আবুল মনসুর এর সভাপতিত্বে ও সংগীত প্রশিক্ষক সুতেপা সিনহার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও প্রকল্প পরিচালক মো: শামীম খান, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায় ও মণিপুরী ললিতকলা একাডেমির উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ ওজিডিশন সুচিয়াং।
পরে নাট্য নির্দেশক শুভাশিস সিনহার সঞ্চালনায় বিভিন্ন জনগোষ্ঠীর পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।