এসএমপিতে বদলি হয়ে আসছেন ২ পুলিশ কর্মকর্তা

7

স্টাফ রিপোর্টার :
সিলেটে পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২ কর্মকর্তাকে বদলী করা হয়েছে। একজনকে এসএমপি আর অন্যজনকে আর্মড পুলিশে নিযুক্ত করা হয়েছে। নিযুক্ত হওয়া এ দুই কর্মকর্তা চট্টগ্রাম জেলার বাসিন্দা।
গতকাল মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন সিনিয়র সহকারী সচিব সিরাজাম মুনিরা।
প্রজ্ঞাপন অনুসারে- সিলেট মহানগর পুলিশ (এসএমপি)-তে উপ-পুলিশ কমিশনারের পদে মো. জাহেদ পারভেজ চৌধুরীকে নিয়োগ দেয়া হয়েছে। তিনি এরআগে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) পদে নিযুক্ত ছিলেন। তিনি বিসিএস (পুলিশ) ২৭তম ব্যাচের কর্মকর্তা। তার নিজ জেলা চট্টগ্রাম।
আর কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) কাজী মো. আবদুর রহীমকে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ সুপার পদে নিযুক্ত করা হয়েছে। তিনি বিসিএস (পুলিশ) ২৮ তম ব্যাচের কর্মকর্তা। তিনিও চট্টগ্রাম জেলার বাসিন্দা। নতুন দায়িত্ব পাওয়া এ দুই কর্মকর্তা গত ২১ সেপ্টেম্বর অতিরিক্ত পুলিশ সুপার থেকে পদোন্নতি পেয়ে পুলিশ সুপার হন।