এম সাইফুর রহমান টেকনিক্যাল এন্ড বি এম কলেজে দোয়া ও মিলাদ মাহফিল

34

গোয়াইনঘাট উপজেলার ৬নং ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী বলেছেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। তিনি বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জন নয় বরং জ্ঞান ও গুণের সমৃদ্ধিতে আলোকিত মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আর্দশ। তিনি নিজেকে আলোকিত ও ভাল মানুষ হিসেবে গড়ে তোলার জন্য বিদায়ী শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে এম সাইফুর রহমান টেকনিক্যাল এন্ড বিএম কলেজ’র হলরুমে পরীক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
আবিদুর রহমান আবিদ এর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কলেজের শিক্ষার্থী আলমাস আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের প্রিন্সিপাল জিল্লুর রহমান, কলেজের শিক্ষক মনোজিৎ, শিক্ষিকা রোকেয়া সুলতানা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আক্তার ফারুক, সাহাব উদ্দিন, নাজিম উদ্দিন নাজিম, ফয়ছল আহমদ সহ কলেজের শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সুলতান মালিক, আবু সিদ্দিক, জুনি বেগম, শারমিন বেগম, পিংকি বিশ্বাস, ফাহমিদ আহমদ। বিজ্ঞপ্তি