সরকার দেশকে ভাগাড়ে পরিণত করেছে – মির্জা ফখরুল

8

কাজিরবাজার ডেস্ক :
সরকার দেশকে একটি ভাগাড়ে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেছেন, আওয়ামী লীগ সরকারকে সব জায়গা থেকে পদত্যাগ করতে হবে। পদত্যাগের পর সংসদ বিলুপ্ত করে মধ্যকালীন তত্ত্বাবধায়কের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। নতুন নির্বাচন কমিশন হবে; সেই নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। এখন আর কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না।
বুধবার (২ নভেম্বর) সকাল ১০টায় বগুড়া শহরের টিটু মিলনায়তনে জেলা বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ফখরুল বলেন, তারেক রহমান এবং তার সহধর্মিণীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। পরোয়ানা জারি করে কি আমাদের ঠেকিয়ে রাখা যাবে? এটা আমাদের শেষ লড়াই। এই লড়াইয়ে আমাদের জিততেই হবে। আর সেটা বিএনপির স্বার্থে, আমার স্বার্থে কিংবা তারেক রহমান বা খালেদা জিয়ার স্বার্থে নয়, দেশের জনগণের স্বার্থে। এই দেশকে রক্ষা করার জন্য, জাতিকে রক্ষা করার জন্য।
তিনি আরও বলেন, সরকার বাংলাদেশকে সত্যিকার অর্থে একটা ভাগাড়ে পরিণত করেছে। এখানে আর কোনো কিছু অবশিষ্ট নেই। তারাই বলছে বিদ্যুৎ দিতে পারবো না। উপদেষ্টা বলছে, আমাদের পয়সা নেই। তোমরা তো সব টাকা চুরি করে পাঠিয়ে দিয়েছ কানাডার বেগমপাড়ায় আর মালয়েশিয়ায়। এসব জায়গায় নিজেরা বাড়ি তৈরি করেছ। এখন তো তাহলে টাকার সংকট হবেই।
সম্মেলন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলামের সভাপতিত্বে কার্যক্রম শুরু হয়। দুপুর ১২টায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সম্মেলনস্থলে উপস্থিত হন। সেখানে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে সম্মেলনের সূচনা করা হয়। পরে বেলুন ও কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।