সিলেট জেলা ও দায়রা জজ আদালতের নাজিরের দায়িত্ব পেলেন খায়রুল ইসলাম

69
সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বেঞ্চ সহকারী মোহাম্মদ সোহেল রানার উদ্যোগে নাজির মো: খাইরুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন তার সহকর্মীরা।

সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের নেজারত বিভাগের নাজিরের দায়িত্ব পেলেন অতিরিক্ত যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের সেরেস্তাদার মো: খাইরুল ইসলাম। দীর্ঘদিন নাজিরের এ পদটি শূন্য থাকার পর গতকাল মঙ্গলবার (১ নভেম্বর) ২২৫ নং (প্রসা:) আদেশে সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মশিউর রহমান চৌধুরী স্বাক্ষরিত তাকে নাজিরের এ দায়িত্বভার অর্পন করেন। আদেশটি অবগতির জন্য সিলেট জেলা ও দায়রা জজ আদালতের সকল শাখায় ইতিমধ্যে এই আদেশটি প্রেরণ করা হয়েছে।
এদিকে, গতকাল বিকেলে বাংলাদেশ বিচার বিভাগের কর্মচারী এসোসিয়েশনের সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বেঞ্চ সহকারী মোহাম্মদ সোহেল রানার উদ্যোগে নাজির মো: খাইরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন সিলেট জেলা জজ আদালতের বেঞ্চ সহকারী আবুল হোসেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের স্ট্যানোগ্রাফার সমরজিৎ শর্মা, সিলেট জেলা জজ আদালতের সিনিয়র জারিকারক মো: আব্দুল্লাহ্ মিয়া, সিলেট যুগ্ম জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বেঞ্চ সহকারী বোরহান উদ্দিন আহমদ, বাবুল আহমদ, দিপংকর সিংহ, সমাবেশ সিংহ, সিলেট অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের অফিস সহায়ক সিদ্দিকুর রহমান, সন্তেুাষ কুমার সিংহ ও আবু কাউসার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি