সরকার বিরোধী একদফা আন্দোলনে মাঠে থাকতে হবে যুবদলকে – শাহ নেওয়াজ বখত তারেক

5

সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক বলেছেন, পদ আছে কিন্তু মাঠে নেই এমন নেতার দলে প্রয়োজন নেই। আমরা সেই চিন্তা করে কর্মীসভার মাধ্যমে নতুন নেতৃত্ব বের করে আনতে চাই। আগামীতে সরকার বিরোধী একদফা আন্দোলনে শক্তিশালী হয়ে মাঠে থাকাতে হবে যুবদলকে। আমরা ওয়ার্ডের নেতৃবৃন্দদের মতামতের ভিত্তিতে দলের দায়িত্ব তার কাঁধে দেব। এ কারণেই আজ মহানগর যুবদলের ২৬নং ওয়ার্ড কর্মীসভার মাধ্যমে আপনাদের মতামত জানার জন্যই এই কর্মীসভার আয়োজন করা হয়েছে। নতুন কমিটি গঠন না হওয়া পর্যন্ত দলের ভিতর কোন বিভেদ নয়, সকলেই ঐক্যতা বজায় রেখে দলের জন্য কাজ করে যাবেন। একটা কথা মনে রাখবেন, আপনাকে পদ খুঁজতে হবে না দলই আপনাকে খুঁজে নেবে। পাশাপাশি ২০ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করতে ২৬নং ওয়ার্ড যুবদল সহ সকল নেতাকর্মীকে মিছিল সহকারে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।
সোমবার (৩১ অক্টোবর) বিকাল ৪টায় সিলেট নগরীর কদমতলী সংলগ্ন একটি মাঠে ২৬নং ওয়ার্ড যুবদলের কমিটি গঠনের লক্ষ্যে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেন বলেন, এই জালিম সরকারকে প্রতিহত করতে হলে পাড়ায় পাড়ায়, ওয়ার্ডে ওয়ার্ডে যুবদলের হাতকে শক্তিশালী করতে আপনাদের সবাইকে আরো সোচ্চার হতে হবে। আর এরই ধারাবাহিকতায় ২৬নং ওয়ার্ড যুবদলকে আরো শক্তিশালী করতে আজ কর্মীসভা হতে পারে এক অনন্য উদাহরণ।
২৬নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক বাবলু হোসেন হৃদয় এর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফাহিম বক্ত শিপুর পরিচালনায় কর্মী সভায় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির তোফাজ্জল হোসেন বেলাল, সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, ওসমান গনি, নাসির উদ্দিন রহিম, ইসহাক আহমদ, যুবদল নেতা বাবলু আহমদ, পারভেজ খান জুয়েল, সেলিম আহমদ সেলু, এমাদ উদ্দিন চৌধুরী, আহমদ খান জুনেদ, ২৬ ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম আহ্বায়ক সৈকত আহমদ, লায়েক আহমদ, মেহেদী হাসান সাজাই, শুকুর আলী, লতিফ মিয়া, শাহিদ আহমদ, লাভলু হাসান প্রমুখ। বিজ্ঞপ্তি