দক্ষিণ সুরমা থেকে ৮ বছরের শিশু নিখোঁজ

3

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে শনিবার সকালে সাথী আক্তার প্রিয়া নামের ৮ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। সকাল সাড়ে ১০টার দিকে দক্ষিণ সুরমার মোমিনখলা থেকে সে হারিয়ে যায়। প্রিয়া কুমিল্লা জেলার লাকসাম থানার নাগুটি গ্রামের পেয়ার আহমদ ইলিয়াসের কন্যা। ইলিয়াস ব্যবসায়ীক কারণে পরিবার নিয়ে দক্ষিণ রমার মোমিনখলায় থাকেন। সিলেটের কদমতলিতে তার রেস্টুরেন্ট রয়েছে।
জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পরিবারের সদস্যরা ঘুমে থাকা অবস্থায় শিশু সাথী আক্তার প্রিয়া সবার অগোচরে বাসার বাইরে বের হয়ে আর ঘরে ফেরেনি। পরে সম্ভাব্য সকল স্থানে খুঁজেও প্রিয়াকে কোথাও পাওয়া যায়নি। এ ঘটনায় প্রিয়ার ভাই মো. সালেহ আহমদ দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
কান্নাজড়িত কণ্ঠে সালেহ আহমদ বলেন- ‘আমার বোন দেশের বাড়িতে মায়ের সঙ্গে থাকতো এবং সেখানে স্থানীয় একটি মাদরাসায় পড়তো। কিন্তু মাসখানেক আগে আমাদের মা ও বোন প্রিয়াকে আমাদের কাছে দক্ষিণ সুরমায় নিয়ে আসি। প্রিয়াকে সিলেটে কোনো মাদরাসায় ভর্তির প্রস্তুতি নিচ্ছিলাম আমরা। এরই মাঝে ঘটে গেলো এই দুর্ঘটনা। প্রিয়াকে হারিয়ে আমরা সকল ভাই-বোন ও আমাদের বাবা-মা দিশেহারা। বাবা-মা শুধু চোখের জল ফেলে কাঁদছেন এবং বার বার জ্ঞান হারাচ্ছেন।’ সালেহ আহমদ জানান- তার বোন প্রিয়ার গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা আনুমানিক ৪ ফুট ২ ইঞ্চি। হারানোর আগে তার পরণে ছিলো মিষ্টি রঙের সেলোয়ার-কামিজ।
প্রিয়ার সন্ধান কেউ পেলে এই ফোন নাম্বারে (০১৬০১৫৯০০৩১) অথবা দক্ষিণ সুরমা থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন সালেহ আহমদ।